ইচ্ছে করে
- রিঙ্কু মন্ডল ০২-০৫-২০২৪

ইচ্ছে করে আমার
হাতটি ধরতে তোমার।
হাত ধরে তোমার সাথে
ঘুরে বেরাব রাস্তা ঘাটে।

ইচ্ছে করে আমার
প্রেমিক হব তোমার।
প্রেম করব সারাজীবন
তুমি হবে সবথেকে আপন।

ইচ্ছে করে আমার
থাকতে সাথে তোমার।
তোমায় নিয়ে সাথে থাকব
সকাল সন্ধ্যা ভালোবাসব।

ইচ্ছে করে তোমার সাথে
বলতে কথা দিনে রাতে।
তোমার সাথে কথা বলব
মনের ইচ্ছা শেয়ার করব।

ইচ্ছে করে তোমার সাথে
জাগতে নিশি পূর্ণিমাতে।
পূর্ণিমার সেই সৌন্দর্যখানি
তোমায় নিয়ে দেখব আমি।

ইচ্ছে করে তোমার সাথেতে
ঘুরে বেরাব নদীর ধারেতে।
নদীর ধারের সাদা বালিতে
পরিশ্রম কাটাবো দিনের পারেতে ।

ইচ্ছে করে পাহাড়ের মাথায়
থাকব বসে দুজনায়।
নির্জন সেই এলাকায়
রাখব মাথা তোমার কোলটায়।

ইচ্ছে করে ঝর্ণার জলে
ভিজব মোরা হলে হলে ।
গা সিরসির করলে
উঠিয়ে নেব কোলে ।

ইচ্ছে করে বৃষ্টির দিনে
ভিজে বেরাব দুজনে ।
বৃষ্টি শেষে ফিরে আসব
তোমায় বুকে জরিয়ে ভালোবাসব ।

ইচ্ছে করে ফুলের গগনে
ঘুরে বেরাব মধুর পবনে।
ভ্রমর দেখে বেরাব
কাছে আসলে বুকে তোমায় জড়াব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।